আমি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি: শেখ তন্ময়

আমি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি: শেখ তন্ময়

আমি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি: শেখ তন্ময়
আমি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি: শেখ তন্ময়

লোকালয় ডেস্ক: বাংলাদেশে সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারী বিরোধী দলের মনোনয়ন তালিকায় এবার বেশ কিছু তরুণ প্রার্থী রয়েছেন।তাদের মধ্যে বাগেরহাট-২ আসনে মনোনয়ন পেয়েছেন শেখ সারহান নাসের তন্ময়। বিনয়ী, সুদর্শন, তেজদীপ্ত ও তারুণ্যের প্রতিনিধি হিসেবে চমক দেখাবেন তিনি, এমনটাই প্রত্যাশা ভক্ত-সমর্থকদের।

দলের মনোনয়ন পাবার পর তিনি বলেন, “আমাদের অনেক স্বপ্ন আছে, আমরা সুন্দর বাংলাদেশ চাই। শুধু বাগেরহাটের নয়, সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের আমি একজন প্রতিনিধি। বাগেরহাটের পাশাপাশি সারা বাংলাদেশের তরুণ প্রজন্মের মতো আমারও অনেক স্বপ্ন আছে”।

তিনি আরো বলেন,যুগে যুগে তরুণেরা তাদের নেতৃত্বের গুণে কাঙ্ক্ষিত ইতিবাচক পরিবর্তনের সূচনা করেছে। তার রাজনীতিতে আসায় দলের তরুণদের মাঝে শৃঙ্খলা ফিরেছে। এসেছে প্রাণ-চাঞ্চল্য।  এছাড়াও তরুণ নেতা তন্ময়ের প্রশংসায় পঞ্চমুখ বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনও।

রাজনীতিতে আগমন বিষয়ে তন্ময় বলছেন, “একটা পূর্ণাঙ্গ রাজনৈতিক আবহেই আমি বড় হয়েছি। ফুফু (প্রধানমন্ত্রী শেখ হাসিনা)কে একেবারে কাছে থেকে দেখছি সেই ছোটবেলা থেকে। বাবাও রাজনীতি করছেন। সব মিলিয়ে রাজনীতি আমার কাছে নতুন নয়”।

তবে দলীয় রাজনীতিতে আনুষ্ঠানিক সম্পৃক্ততা হয়েছে তাঁর ২০১৭ সালে বাগেরহাট পৌর আওয়ামী লীগের সদস্যপদ লাভের মধ্য দিয়ে। মূলত এরপরই নানা সভা সমাবেশে যোগ দিতে শুরু করেন ১৯৮৭ সালে জন্মগ্রহণ করা শেখ তন্ময় যিনি বাংলাদেশের প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের নাতি ।

তার বাবা শেখ হেলাল উদ্দিন বর্তমানে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য। তিনি একাদশ সংসদ নির্বাচনের জন্যও দলের মনোনয়ন পেয়েছেন।

তন্ময়  তৃতীয় শ্রেণী পর্যন্ত ঢাকায় পড়ালেখার পর তিনি ভারতে একটি বোর্ডিং স্কুলে ভর্তি হন। পরে আবার ঢাকায় এসে ও লেভেল এবং এ লেভেল পড়া শেষ করেন। এরপর ২০০৭ সালে জরুরি অবস্থা জারীর পর তিনি আবার ভারতে যান ও এরপর ২০১২ সালে আবার ঢাকায় ফেরেন। এরপর উচ্চশিক্ষার্থে লন্ডন যান। পরে ঢাকায় এসে বিয়ে করেন এবং মাঝে কিছুদিন সিঙ্গাপুরে চাকুরীও করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com