আমি শেখ হাসিনার সাথে মুসাফা করিনি: আল্লামা শফি

আমি শেখ হাসিনার সাথে মুসাফা করিনি: আল্লামা শফি

আমি শেখ হাসিনার সাথে মুসাফা করিনি: আল্লামা শফি
আমি শেখ হাসিনার সাথে মুসাফা করিনি: আল্লামা শফি

লোকালয় ডেস্কঃ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মুসাফা (করমর্দন) করেননি বলে জানিয়েছেন হেফাজত ইসলামের আমির আল্লামা আহমদ শফি। এসময় তিনি অভিযোগ করেন, এ কথা প্রচার করে তার নামে বদনামি করা হচ্ছে।

শুক্রবার রাতে হাটহাজারী পার্বতী মডেল উচ্চ বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত তাফসির ও কেরাত মাহফিলে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহমদ শফি আরো বলেন, আমি মাথার ওপর কাপড় দিয়ে মঞ্চে বসে ছিলাম। এ সময় প্রধানমন্ত্রী একবার আমার দিকে এসে অন্যদিকে চলে যায়। আবার পুনরায় এলে আমি আঙুল দিয়ে ওনাকে ওদিকে চেয়ার আছে বসার আহ্বান জানাই। এ সময় তার হাতের সঙ্গে আমার আঙুল লেগে যায়।

এছাড়া মাহফিলে আগত স্রোতাদের উদ্দেশে দুটি মাসআলার বিষয় বর্ণনা করতে গিয়ে আল্লামা আহমদ শফী বলেন, মহিলা যদি বৃদ্ধ হয় তার সঙ্গে মুসাফা করা যেতে পারে। তাছাড়া হাদিসে আছে একটি মাসআলা জানলে ১০০ রাকাত নফল নামাজের সওয়াব।

এ সময় হেফাজত আমির বিতর্কিত মাওলানা সাদের অনুসারীদের বলেন, মাওলানা সাদের মনগড়া তাফসির এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের আকিদা-বিশ্বাসবিরোধী বয়ান সম্পর্কে বিশ্বের শীর্ষ আলেমরা ফতোয়া দিয়েছেন। তার অনুসরণ বৈধ নয় বলে ঘোষণা দিয়েছেন। এরপরও যারা তার অনুসরণ করে চলেছেন, বাংলাদেশে তার পক্ষে কাজ করছেন তাদের বলব, আপনারা তওবা করুন। আলেমদের দেখানো পথে দাওয়াতে তাবলিগের মেহনত করুন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com