আমি পারব না, শুরুতে ভেবেছিলাম: মিথিলা

আমি পারব না, শুরুতে ভেবেছিলাম: মিথিলা

 প্রথম পর্ব প্রচারের পর সবাই কী বলেছে?
সাধারণত অর্ণব (সংগীতশিল্পী) তো এ ধরনের অনুষ্ঠানে আসে না। তাকে পাওয়াও যায় না খুব একটা। মজার ব্যাপার হলো, অনেকেই জানত না যে আমি আর অর্ণব কাজিন।আমাদের দুজনেরই ছেলেবেলা একসঙ্গে কেটেছে।  ‘আমার আমি’র মধ্য দিয়ে জানতে পারল। আমাদের গান করা, পুরোনো গল্প-সবাই খুব উপভোগ করেছে। দুজনে আবার একটা গানও করেছি। সব মিলিয়ে এই শুরুর প্রশংসা সবাই করেছে।
কেন ‘আমার আমি’ উপস্থাপনা করার সিদ্ধান্ত নিলেন?
তা ছাড়া এটা তো অনেক পুরোনো জনপ্রিয় একটা অনুষ্ঠান। অনেক দিন ধরে ‘আমার আমি’র প্রযোজক সাজ্জাদ হোসাইন বলছিলেন অনুষ্ঠানটি উপস্থাপনার জন্য। শুরুতে ভেবেছিলাম, আমি পারব না। কারণ, একটা নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করা মানে লম্বা সময়ের জন্য প্রতিশ্রুতি দেওয়া। আমার নিয়মিত কাজ করে সময় বের করতে পারব কি না, সন্দেহ ছিল। পরে অনেক সময় নিয়ে ভাবার পর উপস্থাপনার সিদ্ধান্ত নিয়ে নিলাম।

কেমন লাগছে সঞ্চালকের দায়িত্ব?
খুব একটা প্রেশার নেই। আড্ডার মতো করে আমি সবার সঙ্গে কথা বলি। আমার নিজের মনে যা জানার থাকে, আমি তা জানার চেষ্টা করি। সাবলীলভাবেই কাজটা হয়ে যাচ্ছে। এ পর্যন্ত অতিথি হয়ে যারাই এসেছেন, সবাই আমার পরিচিত। তাই এখনো প্রশ্ন-উত্তর নিয়ে কোনো চাপ অনুভব করিনি। তা ছাড়া অনুষ্ঠানের প্রযোজক এদিক থেকে আমাকে অনেক সহযোগিতা করেছেন।

নতুন কোনো কাজ কি করছেন?
হ্যাঁ, একটা কাজ করলাম কদিন আগে। আগামী বৃহস্পতিবার সেটা আইফ্লিক্সে (অনলাইন স্ট্রিমিং সাইট) দেখাবে। ইফতেখার আহমেদ ফাহমির শর্টফিল্মটির নাম একটি সবুজ ব্যাগ। আমি আর মনোজ (কুমার) করলাম। একটা আলাদা কাজ। এই শর্টফিল্মে গ্রাম থেকে শহরে আসা একটা মেয়ের চরিত্রে অভিনয় করেছি। গল্পটাতেও একটা টুইস্ট আছে। আমি সবাইকে এটা দেখতে বলব। দেখলেই বোঝা যাবে শর্টফিল্মের মজাটা।

কোন ধরনের মানুষের কাছ থেকে ১০০ হাত দূরে থাকেন?
যাঁরা সামনে এক কথা বলেন, পেছনে আরেক কথা।

কাকে প্রশ্ন করতে উপস্থাপক মিথিলার ভয় লাগবে?
আজ (গতকাল শুক্রবার) যাঁদের সঙ্গে ‘আমার আমি’র শুটিং করছি, তাঁদের নামটাই বলি। আফজাল হোসেন আর আইয়ুব বাচ্চু। আমি এখনো জানি না, কী যে প্রশ্ন করব তাঁদের!

পরিচালক আপনাকে সহ-অভিনেতা বাছাই করার সুযোগ দিলে কাকে বেছে নেবেন? ইরেশ, অপূর্ব নাকি জন?
তিনজনের নামই বলে দেব। তিনজনের সঙ্গে এক নাটকে কাজ করলে দারুণ হবে না?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com