আমি নিজেও কেঁদেছি, কিন্তু বিএনপি সব কিছু নিয়ে পলিটিক্স করতে চায় : বাণিজ্যমন্ত্রী

আমি নিজেও কেঁদেছি, কিন্তু বিএনপি সব কিছু নিয়ে পলিটিক্স করতে চায় : বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনা সবার হৃদয়ে নাড়া দিয়েছে, আমি নিজেও কেঁদেছি, কিন্তু বিএনপি সব কিছু নিয়ে পলিটিক্স করতে চায়। বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার আধুনিক বাস টার্মিনাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নিজেও শিক্ষার্থীদের মৃত্যুতে দুঃখ ও শোক প্রকাশ করেছেন। কোমলমতি শিক্ষার্থীরা ‘নিরাপদ রাজপথের’ দাবিতে যে আন্দোলন করছে সেটা যৌক্তিক মন্তব্য করে তিনি বলেন, বিএনপি কোনো রাজনীতি পায় না তাই তারা যেটা পায় সেটা নিয়েই কথা বলে।

তোফায়েল বলেন, সড়ক দুর্ঘটনা মানবিক ব্যাপার, এখানে রাজনীতি টানা কারো উচিৎ নয়। যে চালক শিক্ষার্থীদের হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে । এতে কোনো আপস নেই।

চরফ্যাশন পৌরসভার অর্থায়নে চরফ্যাশন কুলসুমবাগ সংলগ্ন ভোলা-চরফ্যাশন সড়কের পাশের ৩ একর জায়গায় ২০ কোটি টাকা ব্যয়ে দক্ষিণাঞ্চলের বৃহৎ আধুনিক বাস টার্মিানাল উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পুলিশ সুপার মোকতার হোসেন, আওয়ামী লীগের নেতৃবন্দ।

পরে চরফ্যাশন অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের সাথে আলোচনা সভায় মিলিত হন। এছাড়াও মন্ত্রী দক্ষিণ আইচা থানার নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com