আমিই সেরা এবং মাঠে আমি তা করে দেখাই: রোনালদো

আমিই সেরা এবং মাঠে আমি তা করে দেখাই: রোনালদো

আমিই সেরা এবং মাঠে আমি তা করে দেখাই: রোনালদো
আমিই সেরা এবং মাঠে আমি তা করে দেখাই: রোনালদো

খেলাধুলা ডেস্কঃ সাফল্যমণ্ডিত ক্যারিয়ারে টানা দ্বিতীয়বারের মতো পর্তুগালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতার পর সমালোচকদের দিকে পাল্টা তির ছুড়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। আবারও জানালেন, তার কাছে তিনিই সেরা ফুটবলার।

সোমবার ২০১৭ সালের বর্ষসেরা পর্তুগিজ খেলোয়াড় হিসেবে নাম ঘোষণা করা হয় রোনালদোর। স্পোর্তিংয়ের গোলরক্ষক রুই পাত্রিসিও ও ম্যানচেস্টার সিটির বের্নার্দো সিলভাকে হারিয়ে পুরস্কারটি জেতেন রিয়াল মাদ্রিদ তারকা।

গত বছর লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জেতা রোনালদো পঞ্চম ব্যালন ডি’অর জিতে লিওনেল মেসির রেকর্ড স্পর্শ করেন। চলতি মৌসুমের প্রথম পর্বে ছন্দে ছিলেন না তিনি। কিন্তু এখন দারুণ ফর্মে আছেন; গত শনিবার জিরোনার জালে চারবার বল পাঠানো এই উইঙ্গার ২০১৮ সালে লিগে আট ম্যাচ খেলে ১৮ গোল করেছেন। চলতি লা লিগায় তার মোট গোল ২২টি।

পুরস্কার হাতে রোনালদো বলেন, “এই পুরস্কারের জন্য আমি এখানে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞ। এটা আমার সব সতীর্থদেরও পুরস্কার। ২০১৭ চমৎকার একটি বছর ছিল, ব্যক্তিগত ও দলীয়ভাবে অবিস্মরণীয় একটি বছর।”

“গত বছর আমি পঞ্চম ব্যালন ডি’অর ও দ্বিতীয় দ্য বেস্ট অ্যাওয়ার্ডও জিতেছি। এটা আমি আমার চার সন্তানকে উৎসর্গ করছি।”

“তারা যাই বলুক না কেন আমি সবসময় বিশ্বাস করি ও বলি যে আমিই সেরা এবং মাঠে আমি তা করে দেখাই।”

২০১৬-১৭ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৬ ম্যাচ খেলে ৪২ গোল করেছিলেন রোনালদো। আর এ মৌসুমে এখন পর্যন্ত ৩৫ ম্যাচে ৩৭ গোল করেছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com