সংবাদ শিরোনাম :
শুল্ক ফাঁকির শতাধিক বিলাসবহুল গাড়ি এখন সিলেটে! দুবাইয়ে চাকরি দেয়ার কথা বলে টাকা আত্মসাত ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা অবশেষে আবর্জনামুক্ত হচ্ছে হবিগঞ্জ শহরে আধুনিক স্টেডিয়ামের পাশ হবিগঞ্জে পুলিশের সঙ্গে জামায়াত নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া শহীদ বুদ্ধিজীবীদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা অপরাধ কর্মকাণ্ড রোধে সতর্ক পুলিশ শাহজীবাজার মাজারে প্রশাসনের আদেশ অমান্য করে কাফেলার আয়োজন সংবাদ প্রকাশের পর গার্নিং পার্কে মিনি পতিতালয়ের সন্ধান ডিবির অভিযানে ৫ কলগার্লসহ ৩ খদ্দর আটক কোরেশনগরে হোটেল যুবরাজ থেকে লাশ উদ্ধার ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনালে আর্জেন্টিনা ছেলের বিয়ের দাওয়াতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মায়ের
আবার মৌসুমী হামিদকে নিয়ে মন্তব্য ফারিয়ার

আবার মৌসুমী হামিদকে নিয়ে মন্তব্য ফারিয়ার

অভিনেত্রী মৌসুমী হামিদ নাকি বলেছেন, তিনি প্রযোজকের সঙ্গে ফারিয়া শাহরিনকে দেখেছেন। ফারিয়া শাহরিন নিজেই ফেসবুকে এ তথ্য দিয়েছেন। এ নিয়ে মৌসুমীর সঙ্গে সরাসরি কথা বলেছেন ফারিয়া। সেখানে তিনি মৌসুমীর কাছে জানতে চেয়েছেন, তিনি কেন এটা করেছেন? মৌসুমী হামিদের সঙ্গে কথাবার্তার স্ক্রিনশটও তিনি ফেসবুকে প্রকাশ করে দিয়েছেন।

তাতে দেখা যায়, ফারিয়ার উত্তরে মৌসুমী বলেন, ‘তোমার একের পর এক বিবৃতিতে আমরা যারা ভালোভাবে কাজ করি তাদের জবাবদিহি করতে হয়। তোমার বক্তব্যের অর্থ দাঁড়ায় আমরা যারা নিয়মিত কাজ করি তারা খারাপ। তোমার পরিবারের সামর্থ্য আছে তুমি কাজ ছেড়ে দিয়ে বিদেশ পড়ো। সবাই এই সামর্থ্য নেই…’

মৌসুমীর সঙ্গে আলাপের প্রমাণস্বরূপ তিনটি ছবির সঙ্গে ফেসবুকে ফারিয়া শাহরিন লিখেছেন, আমার সঙ্গে মৌসুমী হামিদের কথোপকোথন। যে কী না এক লাইভে মন্তব্য করেছেন আমাকে নিয়ে যে আমাকে কোনো প্রযোজকের সাথে গ্লোরিয়া জিন্সসে বসে থাকতে দেখেছেন। যেটা আমার ভক্তরা পাঠাইসে। মিডিয়ার মানুষের কাছে ভালো সাজার জন্য আমার নিউজের রেশ ধরে আমার ওপর রাগ ঝাড়ার জন্য যিনি মন্তব্যটা করেছেন।

আমি কিন্তু নির্দিষ্ট কাউকে বলি নাই। আমার বাজে অভিজ্ঞতা সবাইকে শেয়ার করেছিলাম। কিন্তু তার জন্য আমাকে আমার ছবির নারী পরিচালকের সাথে দেখে উনি মন্তব্য করলেন???

ভালোই। আপনারা অনেকে এই তার মন্তব্য নিয়ে আমাকে নোংরা কথা বলেছেন। আপনারাই তো শ্রেষ্ঠ বিচারক, আপনারাই বিচার করবেন।
তাকে বিষয়টি খোলাসা করতে বলেছিলাম। তাই অগত্যা….
(ফেসবুক থেকে সংগৃহীত)

add_

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com