সংবাদ শিরোনাম :
‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

‘আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি । ফাইল ছবি ।

নিজস্ব প্রতিবেদক, খুলনা: আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আন্দোলন করে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা সম্ভব নয়। বিএনপির আন্দোলন আর সন্ত্রাস নয়, একমাত্র আদালতই পারে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে। আর বিএনপি যদি ভাবে আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাবে সেই স্বপ্ন কখনো পূরণ হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় ৩ মার্চের জনসভা সফল করার লক্ষ্যে শুক্রবার বিকালে দলীয় কার্যালয়ে খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন প্রেসিডিয়াম সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য ও সম্মানিত অতিথির বক্তৃতা করেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি।

সভায় খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলার সংসদ সদস্যবৃন্দ, দলের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা ও পৌরসভার নির্বাচিত দলীয় চেয়ারম্যান ও মেয়র, উপজেলা ও পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ অংশ নেন।

সভায় বক্তৃতা করেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নির্বাহী সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com