আনারকলি হতে চান ক্যাট

আনারকলি হতে চান ক্যাট

আনারকলি চরিত্রে বলিউড অভিনেত্রী মধুবালা ও ক্যাটরিনা কাইফ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। গত ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। এতে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এমনকি ৩০০ কোটি রুপি আয় করে ফেলেছে ছবিটি।

বর্তমানে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ক্যাট। এরই মধ্যে আরও একটি ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করলেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ১৯৬০ সালের মুক্তিপ্রাপ্ত ছবি ‘মুঘল-ই-আজম’-এ অভিনয় করতে চান ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ‘ধুম’খ্যাত এই তারকা জানান, এ প্রজন্মের অভিনেত্রী হলেও ক্লাসিক হিন্দি ছবিগুলোর প্রতি তার ঝোঁক বেশি। তাই যখনই সময় পান পুরাতন হিন্দি ছবিগুলো দেখতে বসে পড়েন। আর যদি কোনদিন ‘মুঘল-ই-আজম’-এর রিমেক হয় তাহলে তাতে আনারকলি চরিত্রে অভিনয় করতে চান ক্যাটরিনা।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ ক্যাটরিনার পাশাপাশি আরও রয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, আমির খান ও ফাতেমা সানা শেখ। এছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ নামের একটি ছবির কাজও রয়েছে ক্যাটের হাতে। এতে তার সহশিল্পী শাহরুখ খান ও আনুশকা শর্মা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com