আজমিরীগঞ্জ কাকাইলছেওয়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ১২৫ টি পরিবার

আজমিরীগঞ্জ কাকাইলছেওয়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ১২৫ টি পরিবার

নিজস্ব প্রতিনিধি-.হবিগঞ্জ আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুর অনুমানিক সাড়ে ১২টায় সৌলরী ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে ৬৫ টি এবং দুপুর দেড়টায় রসুলপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৬০ টি গরীব ও ছিন্নমূল পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল,৫০০ গ্রাম ডাল,৫০০ মিঃলিঃ ভোজ্য তেল, ১ কেজি আলু তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী সহ সৌলরী ও রসুলপুর গ্রামের মুরুব্বীবৃন্দ।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মতিউর রহমান খাঁন সকলের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর উদ্যোগে আমরা এলাকার হতদরিদ্র ও অসহায় লোকেদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি।আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, উনি যেন সবসময় আপনাদের পাশে থেকে তথা সমগ্র দেশের জনগনের জন্য উন্নয়নমুলক কাজ করে যেতে পারেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com