সংবাদ শিরোনাম :
আজমিরীগঞ্জে পোষ্ট অফিসের সরকারী জায়গা দখল করে স্হাপনা নির্মাণ ।

আজমিরীগঞ্জে পোষ্ট অফিসের সরকারী জায়গা দখল করে স্হাপনা নির্মাণ ।

আজমিরীগঞ্জে পোষ্ট অফিসের সরকারী জায়গা দখল করে স্হাপনা নির্মাণ !

সরকারি জায়গা ছেড়ে দেয়ার দাবি এলাকাবাসীর ৷

স্টাফ রিপোর্টার- আজমিরীগঞ্জে সরকারি পোষ্ট অফিসের জায়গা দখল করে স্হাপনা নির্মাণ করছে এক ভিট মালিক। সরকারি জায়গার দখল ছেড়ে প্রতিষ্টান নির্মাণের দাবি এলাকাবাসীর।

জানা যায়,

আজমিরীগঞ্জ পৌরসভাধীন টানবাজারে উপজেলা ডাকঘর ও একটি ব্যবসা প্রতিষ্টানের ( চপলা রায়ের মুদীদোকান) মাঝামাঝি অংশে ৪ ফুট প্রস্থ ও দীর্ঘ সরকারের মালিকাধীন পোষ্ট অফিসের জায়গা রয়েছে। এলাকার বা বাজারে আসা লোকজন টানবাজার থেকে গরুর বাজারে অতি সহজেই ওই জায়গার উপর দিয়ে আসা-যাওয়া করত। এক সময় ওই ভিটমালিক তার মালিকাধীন ১৫ ফুট প্রশস্ত ঘরের সহিত ৪ ফুট প্রশস্ত পোষ্ট অফিসের মালিকাধীন সরকারি জায়গাটি নিজ দখলে নিয়ে ১৯ ফুট প্রশস্ত একটি কাঁচা ঘর নির্মাণ করে। বন্ধ হয়ে যায় অতি সহজে আসা-যাওয়ার ওই জায়গাটি। পর স্হানীয় লোকজন উপজেলা ডাকঘর ও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ঘুরে অথবা মাছবাজার ও মাল্টিপারপাস সেড হয়ে গরুর বাজারে যেতে হচ্ছে।

সম্প্রতি ওই ভিটামালিক তার নিজ কাঁচা ঘর বা ব্যবসা প্রতিষ্টানটি পাকা করণের জন্য প্রস্তুতি নেয়। এরই প্রক্ষিতে সে নিজ মালিকাধীন ১৫ ফুট প্রশস্ত জায়গার সহিত পোষ্ট অফিসের মালিকাধীন সরকারি আরও ৪ ফুট জায়গা দখলে নিয়ে পাকা পিলার নির্মাণের কাজ শুরু করে। এতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ দেখা দেয়। ৪ ফুট প্রশস্ত সরকারি জায়গা বাদ দিয়ে ব্যবসা প্রতিষ্টান নির্মাণের দাবি জানায় এলাকাবাসী।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com