আচরণবিধি লঙ্ঘন করে সালমান এফ রহমানের উঠান বৈঠক

আচরণবিধি লঙ্ঘন করে সালমান এফ রহমানের উঠান বৈঠক

আচরণবিধি লঙ্ঘন করে সালমান এফ রহমানের উঠান বৈঠক
আচরণবিধি লঙ্ঘন করে সালমান এফ রহমানের উঠান বৈঠক

লোকালয় ডেস্কঃ আচরণবিধি লঙ্ঘন করে উঠান বৈঠক করেছেন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সালমান এফ রহমান। তিনি গতকাল শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বক্সনগর ও বাহ্রা ইউনিয়নে ১২টি উঠান বৈঠক করেন।

যোগাযোগ করা হলে নবাবগঞ্জ উপজেলা নির্বাচনী কর্মকর্তা মো. সাইবুর বলেন, এখন উঠান বৈঠক কিংবা প্রকাশ্যে কোনো জনসভা করা যাবে না। যদি কোনো মনোনয়নপ্রত্যাশী এ ধরনের কাজ করে থাকেন, তবে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে সালমান এফ রহমানের উঠান বৈঠক সম্পর্কে তিনি অবগত নন বলে জানান।

স্থানীয় নেতা-কর্মীরা বলেন, গতকাল সকাল থেকে উঠান বৈঠক করেন সালমান এফ রহমান। তিনি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা। এসব উঠান বৈঠকে তিনি বলেন, দেশের উন্নয়নের জোয়ার যাতে কেউ রুখতে না পারে সে জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এসব উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, আওয়ামী লীগের উপকমিটির নেতা দেওয়ান আওলাদ হোসেন, জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক হালিমা আক্তার, বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মিয়া, জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজ্জামান, এস এম সাইফুল ইসলাম, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ প্রমুখ।

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের বিষয়ে জানতে সালমান এফ রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com