সংবাদ শিরোনাম :
বালু উত্তোলনে অস্তিত্ব সংকটে নদী : খোয়াই, করাঙ্গী, সুতাং ও ইছামতী হুমকির মুখে পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত্যু বেড়ে ৩১ : স্বজনদের আহাজারি শহরে অবৈধভাবে প্যাকেটজাত সরিষার তেল ও নকল বিড়ি মজুদের দায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড ৪২টি চোরাই মোবাইলসহ চোরচক্রের মূলহোতা জগলু নবীগঞ্জে আটক মাধবপুরে বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ থামাতে গিয়ে ওসিসহ আহত ১০ : আটক ৩ আগামীকাল রামনাথ বিশ্বাসের বসতভিটা দখলমুক্তের দাবিতে সাইকেল র‍্যালি ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার যুবকের ইশাতের ছবি ব্যবহার করে প্রতারণা আটক করেছে ভোলা জেলা সিআইডি যৌতকের টাকা নিয়ে গৃহবধুকে নির্যাতন: নিরাপত্তাহীনতায় ভুগছেন গৃহবধু গেল ৫ দশকে হবিগঞ্জ থেকে বিলীন অর্ধেকের বেশি নদী : বাকিগুলোও সংকটাপন্ন
আগামী মাসের শেষদিকে লোডশেডিং কমে আসবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আগামী মাসের শেষদিকে লোডশেডিং কমে আসবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আগামী মাসের শেষদিকে লোডশেডিং কমে আসবে। আন্তর্জাতিক বাজারে কমলে দেশেও তেলের দাম কমানো হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

রবিবার রাজধানীর বিদ্যুৎ ভবনে ‘বাংলাদেশের জ্বালানি নিরাপত্তা ও আন্তর্জাতিক বাজার পরিস্থিতি’ নিয়ে এক সেমিনারে এসব কথা বলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
এ সেমিনারের আয়োজন করে ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স (এফইআরবি)।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন জ্বালানি ও খনিজ সচিব মাহবুব হোসেন , পেট্রোবাংলা চেয়ারম্যান নাজমুল আহসান, অধ্যাপক শামসুল আলম, অধ্যাপক বদরূল ইমাম ও অর্থনীতিবিদ ড. মাহফুজ কবির।

এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এফইআরবি’র সাবেক চেয়ারম্যান মোল্লাহ এম আমজাদ হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com