আগামীকাল প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে হেফাজতে ইসলাম

আগামীকাল প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে হেফাজতে ইসলাম

আগামীকাল প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে হেফাজতে ইসলাম
আগামীকাল প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে হেফাজতে ইসলাম

লোকালয় ডেস্কঃ কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেবে কওমিপন্থি ৬টি বোর্ড নিয়ে গঠিত আল-হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশ (হাইয়াতুল উলইয়া)।

আগামীকাল রোববার (৪ নভেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে শুকরিয়া মাহফিলের মাধ্যমে শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হবে। মাহফিলের সভাপতিত্ব করবেন হেফাজত ইসলামের আমির ও হাইয়াতুল উলইয়ার চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফি।

রোববার সকাল ১১টায় সংবর্ধনা অনুষ্ঠান শুরুর কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেলা ১১টায় মাহফিলস্থলে উপস্থিত হওয়ার কথা।

এর আগে সকাল ৯টায় হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফি তার নিজ কর্মস্থল হাটহাজারী মাদ্রাসা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার সোহ্রাওয়ার্দ উদ্যানে পৌঁছবেন। এ ছাড়া ঢাকার বাইরে দায়িত্বপ্রাপ্ত হাইয়াতুল উলইয়া ও ৬টি বোর্ডের কর্মকর্তারা ইতোমধ্যে রাজধানীর বিভিন্ন মাদ্রাসায় অবস্থান করছেন।

গত ১৮ সেপ্টেম্বর জাতীয় সংসদে ‘কওমি মাদ্রাসাসমূহের দাওরায়ে হাদিসের (তাকমীল) সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান প্রদান আইন, ২০১৮’ পাস হয়।

২২ অক্টোবর সন্ধ্যায় গণভবনে আহমদ শফীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে। সেখানে সংবর্ধনার বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে প্রতিনিধি দলের সদস্যরা আলাপ করেন এবং এ বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দীন রুহি বলেন, কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস হওয়ায় সোহরাওয়ার্দী উদ্যানে রোববার প্রধানমন্ত্রীকে সংবর্ধনার  দেয়া হবে। এটি শোকরিয়া মাহফিল।

মাওলানা রুহি বলেন, ‘সারা দেশ থেকে ওলামায়ে কেরামরা ৪ নভেম্বর প্রধানমন্ত্রীর সংবর্ধনায় আসবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com