সংবাদ শিরোনাম :
করোনায় মৃত স্বজনহীন ব্যক্তির পাশে দাঁড়ানো মানবপ্রেমিকদের সংবর্ধনা জানালো পুনাক। নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, অর্ধশতাধিক আহত।। শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত। ‌থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত- সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার মুরাদ  বাহুবলে জামাল হত্যা মামলার বাদিকে হত্যার হুমকি ।
আইসিইউতে অ্যাটর্নি জেনারেল করোনা:

আইসিইউতে অ্যাটর্নি জেনারেল করোনা:

http://lokaloy24.com

লোকালয় ডেস্কঃ

 রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমকে আইসিইউতে নেয়া হয়েছে।

কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ার পর ৪ সেপ্টেম্বর থেকে তিনি হাসপাতালটিতে চিকিৎসা নিচ্ছেন।

শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটলে শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক শুক্রবার যুগান্তরকে বলেন, আজকে হঠাৎ উনার পালস রেট বেড়ে গিয়েছিল। এই প্রবলেমটা নাকি উনার আগে থেকেই ছিল। ডাক্তারকে সেটা উনি বলেননি। এটাকে ট্রিট করার জন্য উনাকে আইসিইউতে নেয়া হয়েছে। ওষুধ দেয়ার পর কমেছে।

কয়েকজন আইনজীবী বলেন, ৩ সেপ্টেম্বর রাতে অ্যাটর্নি জেনারেল জ্বর বোধ করেন। পরদিন সকালে তার করোনভাইরাস শনাক্ত হয়। সেদিন তিনি সিএমএইচ হাসপাতালে ভর্তি হন।

গতকাল পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল।

৭১ বছর বয়সী মাহবুবে আলম ২০০৯ সাল থেকে বাংলাদেশের অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে রয়েছেন। সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক এই সভাপতি ১৯৭৫ সালে হাইকোর্টে আইন পেশায় যুক্ত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com