সংবাদ শিরোনাম :
অ্যাকশন নিয়ে ফিরছেন রোমান্স কিং

অ্যাকশন নিয়ে ফিরছেন রোমান্স কিং

অ্যাকশন নিয়ে ফিরছেন রোমান্স কিং
অ্যাকশন নিয়ে ফিরছেন রোমান্স কিং

বিনোদন ডেস্ক: সুপারস্টার শাহরুখ খান। গত বছর মুক্তি পায় তার সর্বশেষ সিনেমা জিরো। এরপর নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি এ অভিনেতা। শোনা যাচ্ছে, অ্যাকশন ঘরানার একটি সিনেমার মাধ্যমে আবারো লাইট, ক্যামেরার জগতে ফিরছেন ‘বলিউডের রোমান্স কিং’খ্যাত এ তারকা।

একটি সূত্রের বরাত দিয়ে পিংকভিলা জানিয়েছে, বড় পরিসরের একটি অ্যাকশন ঘরানার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ। এটি পরিচালনা করবেন আলী আব্বাস জাফর। এ অভিনেতা চাইছিলেন তার পরবর্তী সিনেমা অ্যাকশন ঘরানার হোক এবং তিনি একটি সুন্দর চিত্রনাট্যও পেয়েছেন। শুধু তাই নয়, ২০২০ সালের অন্যতম বড় বাজেটের সিনেমা হতে চলেছে এটি।

সূত্রটি বলেন, ‘শাহরুখ সবসময়ই আলী আব্বাস জাফরের কাজের ভক্ত। এ অভিনেতা মনে করেন, অ্যাকশন ও আবেগের মিশ্রণ আলী খুব ভালোভাবে করতে পারেন। অন্যদিকে আলীও অনেকদিন ধরে শাহরুখের সঙ্গে কাজ করতে চাইছিলেন। অবশেষে তাদের ইচ্ছাপূরণ হচ্ছে।’

জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। আগামী বছরের শুরুতে এটির শুটিং শুরু হবে। বর্তমানে তার প্রযোজিত খালি পিলি সিনেমা নিয়ে ব্যস্ত আলী আব্বাস জাফর। শাহরুখের প্রজেক্টটির চিত্রনাট্যের জন্য তার আরো কিছু সময় লাগবে।

গত বছর ডিসেম্বরে মুক্তি পায় শাহরুখের জিরো সিনেমাটি। তবে দর্শক-সমালোচকদের কাছ থেকে আশানুরূপ সাড়া পায়নি। ফলে বক্স অফিসে মুখ থুবরে পড়ে সিনেমাটি। এতে আরো অভিনয় করেন— ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com