সংবাদ শিরোনাম :
অভিনেত্রীকে যৌনতার প্রস্তাব, অতঃপর…?

অভিনেত্রীকে যৌনতার প্রস্তাব, অতঃপর…?

দক্ষিণী অভিনেত্রী অমলা পাল। ছবি: ইনস্টাগ্রাম

আসন্ন একটি শো-এর জন্য নাচের রিহার্সাল করছিলেন দক্ষিণী অভিনেত্রী অমলা পাল। সে সময় নাকি তাঁকে যৌন নিগ্রহ করা হয়। এই মর্মে গত বুধবার পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন অমলা। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ে। সূত্রের খবর, এক কোরিওগ্রাফারের স্টুডিওতে ঘটনাটি ঘটে। অমলার অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের এক পদস্থ আধিকারিক জানিয়েছেন, ওই ব্যক্তি অভিনেত্রীকে অভব্য প্রস্তাব দেন বলে অভিযোগ। ঘটনার তদন্ত চলছে। যৌন নিগ্রহ ও মহিলার সম্ভ্রমহানির অভিযোগে একটি মামলা রুজু হয়েছে।

পরে সাংবাদিকদের অমলা বলেন, মালয়েশিয়ায় একটা অনুষ্ঠানে যাব। তার জন্যই নাচ প্র্যাকটিস করছিলাম। ওই ব্যক্তি ঘরে ঢুকে আমার সঙ্গে আলাদা করে কথা বলেন। তিনি যৌন সুবিধে পাওয়ার ইঙ্গিত করেছেন। আমি যে ওই সময় ওখানে থাকব উনি জানতেন। খুব ক্লোজ সোর্স ছাড়া এটা জানা সম্ভব নয়। সে কারণেই আমার মনে হচ্ছে আমি নিরাপদ নই। ফলে পুলিশে অভিযোগ জানাতে বাধ্য হলাম।

অভিযুক্ত ওই ব্যক্তি তাঁর পিছু ধাওয়া করেছেন বলেও সন্দেহ করছেন অমলা। গোটা ঘটনায় তিনি স্তম্ভিত। যদিও ওই ব্যক্তি গ্রেফতার হয়েছেন। ঘটনার তদন্ত চলছে। তবে এখনও নিজেকে নিরাপদ মনে করছেন না অমলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com