অভাবে সবজি বিক্রেতা আমির খানের সহ-অভিনেতা!

অভাবে সবজি বিক্রেতা আমির খানের সহ-অভিনেতা!

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনা ভাইরাস মহামারি প্রত্যেকের জীবনে মানসিক, শারীরিক ও অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করেছে। বলিউড সুপারস্টার আমির খানের ‘গুলাম’ ছবির সহঅভিনেতা জাভেদ হায়দার এখন রাস্তায় সবজি বিক্রি করছেন। তার সবজি বিক্রির টিকটক ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’খ্যাত অভিনেত্রী ডলি বিন্দ্রা জাভেদের সবজি বিক্রির একটি ভিডিও শেয়ার করেছেন। লিখেছেন, করোনা ভাইরাসের কারণে লকডাউনে কাজ হারিয়েছেন জাভেদ।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ক্রেতার কাছে সবজি বিক্রি করতে করতে ‘দুনিয়া ম্যায় রেহনা হ্যায়’ গানটিতে ঠোঁট মেলাচ্ছেন জাভেদ। অভিনেত্রী ডলি ক্যাপশনে লিখেছেন, ‘তিনি একজন অভিনেতা, আর আজ তাকে সবজি বেচতে হচ্ছে।’

আরেক টুইটে ডলি লিখেছেন, জাভেদ ‘বারবার’ (২০০৯) এবং টিভি সিরিজ ‘জিয়ান্নি অউর জুজু’-তে (২০১২) অভিনয় করেছেন। জাভেদ অভিনীত সর্বশেষ হিন্দি ছবি ‘লাইফ কি অ্যায়সি কি ত্যায়সি’।

ভিডিওটি দেখার পর নেটিজেনরা জাভেদের ইতিবাচকতার প্রশংসা করেছেন। অনেকেই বলছেন, এই দুঃসময়ে আশা না হারানোর উদাহরণ তৈরি করলেন জাভেদ।

সম্প্রতি আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির সহঅভিনেতা সোলাঙ্কি দিবাকরকে রাস্তায় ফল বেচতে দেখা যায়। করোনাকালে সিনেমার কাজ নেই বলে অর্থ সংকটে পড়ে ফল বিক্রি করছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com