সংবাদ শিরোনাম :
চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক। হবিগঞ্জ ফায়ার সার্ভিস পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান  মৃত্যু হিরণ মিয়াকে। চুনারুঘাটে গাঁজা আটকাতে গিয়ে মারধর শিকার হলেন ছাত্রলীগ নেতা। হবিগঞ্জে টমটম শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০। দুইদিনে আমাদের সাথে সর্বমোট ৬৯১ জন মধ্যে ১৭০ জনকে প্রয়োজনীয় সেবা দিতে পুলিশ সাইবার কারনে সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু
অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে বাহুবলেদাবি বাস্তববায়ন না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি ।

অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে বাহুবলেদাবি বাস্তববায়ন না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি ।

দাবি বাস্তববায়ন না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি

 

অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে বাহুবলে

দুই ঘন্টা মহাসড়ক অবরোধ।। যাত্রীদের দুর্ভোগ

বাহুবল প্রতিনিধিঃ বাহুবল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে ডুবাঐ বাজারে ২ ঘন্টা অবরোধ করে হবিগঞ্জ মটর মালিক গ্রুপ ও শ্রমিক ইউনিয়ন ঐক্য পরিষদ। এতে মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটক পড়ে যাত্রীদেরকে চরম পোহাতে হয়।

 

বৃহস্পতিবার ( ১২ নভেম্বর ) সকাল সাড়ে ১০ টা থেকে অবোরোধ চলার পর দুপুর সাড়ে ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। ঢাকা-সিলেট মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে হবিগঞ্জ জেলা মটর মালিক গ্রুপ ও শ্রমিক ইউনিয়ন ঐক্য পরিষদ এ অবরোধের ডাক দেয়।

 

খবর পেয়ে দুপুর ১২টায় বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) খৃষ্টফার হিমেল রিছিল, বাহুবল -নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির হোসেন ঘটনাস্থলে পৌছে অবৈধ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। দুপুর সাড়ে ১২ টার দিকে অবরোধকারীরা অবরোধ তুলে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

 

অবরোধ চলাকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-শ্রীমঙ্গল লাইনের আহ্বায়ক ও আউশকান্দি লাইনের সদস্য আবদুল হান্নান চৌধুরী, হবিগঞ্জ-আউশকান্দি লাইনের ভারপ্রাপ্ত আহ্বায়ক সাজ্জাত হোসেন, সদস্য নিরঞ্জন সাহা নিরু, জাহির মিয়া, তানভির চৌধুরী, হাজী সানু মিয়া, মোজন মিয়া, হিরা মিয়া প্রমুখ।

 

আব্দুল হান্নান চৌধুরী জানান, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান চৌধুরী ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলীর নির্দেশে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করা হয়েছে। তিনি আরও জানান, মহসড়কে অবৈধভাবে চলাচল করা নসিমন, করিমন, টমটম ও অটো রিক্সা বন্ধের দাবিতে গত ১৩ অক্টোবর জেলা প্রশাসক ও হাইওয়ে এসপির বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

 

স্মারকলিপি প্রদানের পরও কোন পদক্ষেপ গ্রহণ না করায় মহাসড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়। দ্রুত সময়ের মধ্যে অবৈধ যান চলাচল বন্ধ না করলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলেও তিনি হুশিয়ারি উচ্চারণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com