অবরুদ্ধ এমপিকে বাঁচাতে এসে মার খেলো ছাত্রলীগ নেতা

অবরুদ্ধ এমপিকে বাঁচাতে এসে মার খেলো ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক : গাড়ি চালকের লাইসেন্স না থাকায় আওয়ামী লীগের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের গাড়ি আটকে দিয়েছিলো নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করা স্কুল-কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার রাজধানীর শনিরআখড়ায় এই ঘটনা ঘটে। গাড়ির চালক ড্রাইভিং লাইসেন্স দেখাতে না পারায় পঙ্কজ দেবনাথকে দুই ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন বিক্ষোভকারী শিক্ষার্থীরা।

সরকার দলীয় এ সংসদ সদস্য ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে আন্দোলনকারীরা তার গাড়ি থামিয়ে কাগজপত্র পরীক্ষা করতে চায়। এ সময় পঙ্কজ দেবনাথ নিজের পরিচয় দিলেও আন্দোলনকারীরা গাড়ি ছাড়তে অস্বীকার করে।

শিক্ষার্থীরা গাড়ির চালকের ড্রাইভিং লাইসেন্স ও ইন্স্যুরেন্স আপডেট না থাকার অভিযোগে উপস্থিত পুলিশকে মামলা করতে অনুরোধ করলে পুলিশ নীরব ভূমিকা পালন করে। তা দেখে শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়ে সাংসদের গাড়ি অবরোধ করে রাখে।

তখন সাংসদকে মুক্ত করতে এগিয়ে আসেন কদমতলী থানা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল ইসলাম রাজীব। তবে একপর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়লে এক পর্যায়ে মমিনুল ইসলামকে বেদম মারধর করা হয়।

পরে ঘটনাস্থলে উপস্থিত ডেমরা জোনের ট্রাফিক ইন্সপেক্টর এ কে এম মঞ্জুরুল আলম সাংসদ পঙ্কজ দেবনাথের গাড়ির ইনস্যুরেন্স পলিসি ও গাড়ি চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকার বিষয়ে মামলা দায়ের করলে শিক্ষার্থীরা সাংসদকে ঘটনাস্থল থেকে যাওয়ার সুযোগ করে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com