সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
অধিনায়ক হয়েই কোহলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য রোহিত শর্মার

অধিনায়ক হয়েই কোহলিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য রোহিত শর্মার

http://lokaloy24.com/

নিউজিল্যান্ড এখন অতীত। ভারতের সামনে এখন মিশন দক্ষিণ আফ্রিকা। পূর্ণাঙ্গ সিরিজে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও চারটি টি-২০ ম্যাচ খেলতে মুখোমুখি দুই দল। নেলসন ম্যান্ডেলার দেশে উড়ে যাওয়ার আগেই এবার পঞ্চাশ ওভারের ক্রিকেটেও ভারতীয় দলের নেতৃত্বের গুরুদায়িত্ব রোহিত শর্মার কাঁধে।

বিরাট কোহলির হাত থেকে সাদা বলের অধিনায়কত্বের ব্যাটন উঠেছে রোহিত শর্মারর হাতে। নতুন দায়িত্ব পেয়েও রোহিত জানালেন যে, নেতা থাকছেন কোহলিই। ‘ব্যাকস্টেজ উইথ বোরিয়া’ অনুষ্ঠানে রোহিত বলেন, “কোহলির মতো একজন কোয়ালিটির ব্যাটারকে দলে দরকার। টি-২০ ফরম্যাটে কোহলির পঞ্চাশের ওপর গড়। শুনলে অবাস্তব মনে হয়। এর ওপর অবশ্যই কোহলির অভিজ্ঞতা। ভারতকে বহুবার খারাপ পরিস্থিতি থেকে সে বের করে এনেছে। আবারও বলছি তার কোয়ালিটি ও ব্যাটম্যানশিপ আমাদের দরকার। বড় কথা কোহলি এখনও দলের নেতা। সব মিলিয়ে কোহলিকে ছাড়া ভাবা যায় না। যার এরকম গুণ থাকে তাকে উপেক্ষা করা যায় না। তার উপস্থিতি দলের জন্য গুরুত্বপূর্ণ।”
নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সদ্যসমাপ্ত সিরিজে হেড কোচ রাহুল দ্রাবিড় লেটার মার্কস নিয়েই পাশ করেছেন। শুরুটা হয়েছিল রাহুল-রোহিত যুগলবন্দিতে। কিউয়িদের ভারত তিন ম্যাচের টি-২০ সিরিজে হোয়াইওয়াশ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com