অটো নিয়ে পুরো মৌলভীবাজার ঘুরেছেন করোনা পজিটিভ চালক

অটো নিয়ে পুরো মৌলভীবাজার ঘুরেছেন করোনা পজিটিভ চালক

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  করোনা আক্রান্ত হয়েছেন জেনেও অটোরিকশায় যাত্রী নিয়ে ঘুরে বেড়াচ্ছেন এক চালক। শুধু তাই নয় বিভিন্ন চায়ের দোকানে আড্ডাও দিয়েছেন তিনি। এমনকি সেলুনে গিয়ে চুল দাঁড়ি পর্যন্ত কেটেছেন। শহর জুড়ে তার এমন আচরণে সাধারণ মানুষজন থেকে শুরু করে প্রশাসনও ক্ষুব্ধ।

জেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্যমতে, আক্রান্ত সিএনজি চালকের করোনা সন্দেহে নমুনা কালেকশন করা হয়ে গত ১০ জুন। ১৬ জুন তার করোনা পজেটিভ ধরা পড়ে। বিষয়টি আক্রান্ত ওই ব্যক্তিকে জানিয়ে তকে আইসোলেশনে থাকতে বলা হয় এবং মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয় থেকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়। কিন্তু এই ব্যক্তি আইসোলেশনে না থেকে সে দিন থেকেই অটোরিকশা চালিয়ে যাত্রী পরিবহন করেছেন শুক্রবার পর্যন্ত।

মৌলভীবাজার সদরের ইউএনও শরীফুল ইসলাম বলেন, স্বাস্থ্য বিভাগের মাধ্যমে আমরা অভিযোগ পেয়ে এই ব্যক্তির আইসোলেশন নিশ্চিত করেছি। বাড়ি সেলুন, চায়ের দোকান লকলাউন করেছি। এছাড়াও আমরা বর্তমানে আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি লকডাউন করেছি, বাড়ির গেইটে সারাক্ষণ তালাবন্ধ থাকবে। আক্রান্ত এই ব্যক্তির বাড়ির পাশে কাবাডি খেলার জন্য অনেক তরুণদের পেয়েছি। এই রকম দায়িত্বজ্ঞানহীন আচরণ আমাদেরকে অবাক করেছে ।

তিনি আরো বলেন, করোনা আক্রান্ত ব্যক্তি যাতে বাড়ির বাহিরে বের না হতে পারেন সে ব্যাপারে নজরদারী করতে আমরা স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় ভলান্টিয়ার নিয়োগ করেছি।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ জানান, এই রকম দ্বায়িত্বজ্ঞানহীন কাজ করোনা বিরুদ্ধে আমাদের যুদ্ধকে কঠিন করে দিচ্ছে। এই রকম ঘটনা যেনো আর না ঘটে তাই প্রশাসনের কঠোর হওয়া প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com